স্বপ্নের আলো একতা ফাউন্ডেশনের  উদ্যেগে সংবর্ধনা অনুষ্ঠান ও বার্ষিক আনন্দভ্রমণ ২০২০।

মোস্তাফিজুর রহমান ,চট্রগ্রাম প্রতিনিধি :-
 অবহেলিত ও বঞ্চিত নারী ও শিশুদের নিয়ে কাজ করে এবং অসহায় মানুষের পাশে সাহায্যে এগিয়ে আসে, স্বপ্নের আলো  একতা ফাউন্ডেশনের  উদ্যোগে ২য় বারেরে মত সংবর্ধনা অনুষ্ঠান ও বার্ষিক আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।
আনন্দভ্রমণ চট্টগ্রাম মহামায় লেকে এবং সংবর্ধনা অনুষ্ঠান ফেনীর পর্যটক এলাকা মুহুরী প্রজেক্টে অনুষ্ঠিত হয়।  সাংবাদিক এম জে জুয়েল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ কামরুল হাসান।
তিনি তার বক্তব্যে বলেন আমরা আমাদের এ সংগঠনের   মাধ্যমে সমাজের অসহায় মানুষের পাশে দাড়াতে চাই,  আমাদের এ সংগঠন কার্যক্রম আমরা যেন সারা বাংলাদেশের প্রত্যেকটি জেলায় পৌঁছে দিতে পারি,,  এ বিষয়ে আমরা কাজ করে এগিয়ে যাচ্ছি।
প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আজকের মানব সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম মোসলেহউদ্দিন বাহার, তিনি তার বক্তব্যে বলেন, এই সকল কার্যক্রমকে আমরা স্বাগত জানাই, এই সংগঠনের কাজ যেন হয়, সমাজের বঞ্চিত অবহেলিত মানুষদের নিয়ে,,  আমরা মিডিয়া কর্মী হিসেবে আমরা সব সময়, সাপোর্ট দিয়ে যাব।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা মহাসচিব মোহাম্মদ আলী, তিনি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য বিভিন্ন সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন ।
বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আবুল খাইরুল,  বঞ্চিত নারী ও শিশু শিক্ষা নিকেতন এর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম এ আশরাফ , এবং  বঞ্চিত নারী ও শিশু শিক্ষা  নিকেতন  এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক উৎপল কুমার দাস,
আরো উপস্থিত ছিলেন সরকারি মিডিয়া তালিকাভুক্ত দৈনিক   মাতৃছায়া পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি  মোস্তাফিজুর রহমান , বঞ্চিত নারী ও শিশু শিক্ষা নিকেতন এর প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তার ও ফটো সাংবাদিক মোহাম্মদ ইমরান হোসেন। উক্ত   সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অথিতিদের সম্মাননা স্মারক ২০২০ প্রধান করা হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মোঃ আলমগীর,  লিটন, মোঃ আলাউদ্দিন প্রমুখ।