সিলেটে অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

0
127

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃসিলেট দক্ষিণ সুরমা ঐতিহ্যবাহী নারী সংগঠন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সমাজকর্মী রকিব খান’র পক্ষ থেকে গত ২৪ নভেম্বর বুধবার গরীব অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খবর বাপসনিউজ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিউলি বেগম ও অনুষ্ঠান পরিচালনা করেন আবুল বশর।

এতে প্রধান অতিথি ও সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ আবুসাঈদ জুবেরী ছাদ।

বিশেষ অতিথি ও সংবর্ধীত হিসেবে অতিথি উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ও সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইনফো বাংলা সিলেট ব্যুরো প্রধান, স্বাধীন নিউজ , সিলেট প্রতিনিধি,মানবতার ফেরিওয়ালা উৎফল বড়ুয়া।

বিশেষ অতিথি ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডশনের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার সহকারী প্রতিষ্ঠাতা শিপন আহমেদ, কন্ঠশিল্পী হাসান শহীদ হাসনু, সমাজসেবক ও শিক্ষক ফখরুল ইসলাম এম এফ আই প্রমূখ।

সিলেট দক্ষিণ সুরমা ঐতিহ্যবাহী নারী সংগঠন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সমাজকর্মী রকিব খান সাহেবের পক্ষ থেকে গত ২৪ নভেম্বর বুধবার সিলেটে অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

সিলেট দক্ষিণ সুরমা ঐতিহ্যবাহী নারী সংগঠন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সমাজকর্মী রকিব খান’র পক্ষ থেকে গত ২৪ নভেম্বর বুধবার গরীব অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র সংগঠনের সম্মানিত সভাপতি শিউলি বেগম অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ আবুল বশর।

এতে প্রধান অতিথি ও সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার সম্মানিত উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ জনাব আবুসাঈদ জুবেরী ছাদ।

বিশেষ অতিথি ও সংবর্ধীত হিসেবে অতিথি উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা আহবায়ক জনাব শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ও সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইনফো বাংলা সিলেট ব্যুরো প্রধান, স্বাধীন নিউজ , সিলেট প্রতিনিধি,মানবতার ফেরিওয়ালা উৎফল বড়ুয়া।

বিশেষ অতিথি ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডশনের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার সহকারী প্রতিষ্ঠাতা মোহাম্মদ শিপন আহমেদ, কন্ঠশিল্পী হাসান শহীদ হাসনু, সমাজসেবক ও শিক্ষক ফখরুল ইসলাম এম এফ আই প্রমূখ।

সিলেট দক্ষিণ সুরমা ঐতিহ্যবাহী নারী সংগঠন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সমাজকর্মী রকিব খানের পক্ষ থেকে গত ২৪ নভেম্বর বুধবার গরীব অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শেষে দক্ষিণ সুরমা ঐতিহ্যবাহী নারী সংগঠন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সমাজকর্মী রকিব খান’র পক্ষ থেকে এলাকার ২৫ জন অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গরীব অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শেষে দক্ষিণ সুরমা ঐতিহ্যবাহী নারী সংগঠন দক্ষিণ সুরমা নারী কল্যাণ সংস্থার উদ্যোগে সমাজকর্মী রকিব খান’র পক্ষ থেকে এলাকার ২৫ জন অসহায় মহিলাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।