র‌্যাব-৭’র অভিযানে ২ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ২৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক – ২

  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক:-

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৬ ডিসেম্বর ২০২০ ইং তারিখ ২১১০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন জাফরাবাদ এলাকার দক্ষিন ছলিমপুর ফকিরহাট বাজারের মধ্যে অবস্থিত রিলিভার কমপ্লেক্স “রিমেডি ইনভেস্টিগেশন সেন্টার” এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল¬াশি শুরু করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা ফেনী হতে চট্টগ্রাম ‘‘তিশা প্লাটিনাম (প্রাঃ) লিঃ পরিবহন” এর একটি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে বাসের ড্রাইভার বাসটিকে র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়।

বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামানোর সাথে সাথে র‌্যাব সদস্যরা গাড়ি তল্লাশীর উদ্দেশ্যে উক্ত যাত্রিবাহী বাসে উঠে সিটে বসে থাকা সকল যাত্রীদের গতিবিধি অবলোকন করে এবং উক্ত বাসের দুই জন যাত্রীর গতিবিধি ও কথাবার্তায় সন্দেহভাব প্রকাশ পাওয়ায় র‌্যাব সদস্যরা আসামি ১। মীর আহম্মেদ ফরহাদ (২৪), পিতা- মৃত জহির আহম্মেদ, সাং- দক্ষিণ বেতিয়ারা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং ২। কিরনা বেগম (২২), পিতা- মৃত নাছির আহম্মেদ, সাং- শোভারামপুর, (মরহুম হাজী সিরাজ মিয়া বাড়ী), থানা- বুড়িচং, জেলা- কুমিল্লা বর্তমানে বউ বাজার, আমতলা, পাহাড়তলী, থানা- পাহাড়তলী, চট্টগ্রাম মহানগরীদের’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের নিজ নিজ হেফাজতে থাকা ট্রলি ব্যাগ ও ট্রাভেল ব্যাগের ভিতর সু-কৌশলে লুকানো অবস্থায় ২৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার কারা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত দেশের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী কাছে বিক্রয় করে আসছে।

উল্লেখ্য যে আসামি মীর আহম্মেদ ফরহাদ এর বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় ০১ টি মাদক মামলা রয়েছে।

উদ্ধারকৃত ফেন্সিডিল এর আনুমানিক মূল্য ০২ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


  •  
  •  
  •  
  •