মুকসুদপু‌রে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন ব‌্যবসায়ী মোঃ মেরাজ শেখ

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকেঃ

 

গোপালগ‌ঞ্জের মুকসুদপু‌রে ব‌্যবসায়ী মোঃ মেরাজ শেখ(২৪) বাবার ই‌চ্ছে পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন তিনি। আর এ ঘটনায় বেশ আলোচিত হয়েছে এলাকায় ‌।

 

র‌বিবার দুপু‌রে বর মেরাজ তার ভাই বোন, নিয়ে হেলিকাপ্টারে করে বিয়ে করতে যান। বর দেখতে এলাকার শত শত উৎসুক নারী পুরুষ ভিড় করেন। আর গা‌ড়ি পথে ২ হাজার বরযাত্রী যান কনের বাড়িতে।

 

মোঃ মেরাজ শেখ মুকসুদপুর উপ‌জেলার দ‌ক্ষিন গঙ্গারামপুর গ্রা‌মের তোয়াজ শে‌খের ছে‌লে। তিনি বিয়ে করেছেন পশ্ববর্তী উত্তর গঙ্গারামপুর গ্রা‌মের আজাদ খোন্দকা‌রের মেয়ে আফ‌রিন আক্তার কে।

মোঃ মেরাজ শেখ সাংবাদিকদের বলেন, ‘জীবনে বিয়ে একবারই হয়। এছাড়া, বাবার ইচ্ছা পূরণ বলে কথা। তাই ঢাকা থেকে ১ লাখ ২০ হাজার টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করি।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, গোহালা ইউ‌পি চেয়ারম‌্যান নজরুল ইসলাম মাতুব্বর, সা‌বেক চেয়ারম‌্যান শ‌ফিকুল আলম মোল্লা, বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও সমাজসেবক রিয়াজ মিনা, ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি এম এম মোশারফ হো‌সেন, সাধারন সম্পাদক শেখ ইকবাল, হাজ্বী আয়ুবআলী মাতুব্বার, ইউ‌পি সদস‌্য সালাউ‌দ্দিন মান্দার, মাওলানা সিরাজুল ইসলাম মিনা,  হো‌সেন শেখ, সাখী শেখ, সুর্য শেখ, শাহ আলম মু‌ন্সি, শ‌হিদুল শেখ, কা‌শেম শেখ, মাহামুদ মিনা সহ স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।