দেশ ও মানবসম্পদ উন্নয়নে ইসলামী ব্যাংকের ভুমিকা প্রশংসনীয়     —প্যানেল মেয়র আবদুস সবুর লিটন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রথম প্যানেল মেয়র বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আবদুস সবুল লিটন  বলেছেন, ইসলামী ব্যাংক অন্যান্য ব্যাংকের চেয়ে কিছু আলেদা বৈশিষ্ট নিয়ে ব্যাংক পরিচালনা করে থাকে। সততা ও দক্ষ জনবল দ্বারা ব্যাংকিং কার্যক্রম পরিচালনার ফলে দেশের মানুষের অন্তরে ইসলামী ব্যাংক স্থান করে নিয়েছে। ইসলামী ব্যাংক দেশের অর্থনীতিতে এবং মানব সম্পদ উন্নয়নে অগ্রণি ভুমিকা পালন করে যাচ্ছে। তাদের এ ভুমিকা প্রশংসার দাবীদার। তিনি বলেন, ইসলামী ব্যাংকে এসে যেন কোন মানুষ হয়রানী স্বীকার না হয় সে দিকে বেশী লক্ষ রাখতে হবে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের মাধ্যমে দেশ গঠনে ভুমিকা রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

আজ ২৪নভেম্বর ২০২১ইং সকাল ১০টায় ২০৩তম হালিশহর হাউজিং এস্টেট উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র আবদুস সবুর লিটন উপরোক্ত কথা বলেন।

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ নাইয়ার আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালযের ম্যানেজিং কমিটির সভাপতি মো: দিলদার হোসেন দিলু, চট্টগ্রাম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড: মুহাম্মদ শাহাদাত হোসেন। উদ্বোধনী বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক হালিশহর শাখা প্রধান ও এসভিপি মো: নাজিম উদ্দিন। বক্তব্য রাখেন হালিশহর হাউজিং এস্টেট উপশাখার ইনচার্জ কাজী মো: মামশাদ, ব্যবসায়ী মো: আয়াজ উদ্দিন, আবুল কালাম দিপু প্রমুখ। অনুষ্ঠান পরিচলনা করেন এসপিও মোহাম্মদ নজরুল ইসলাম।

 

সভাপতির বক্তব্যে নাইয়ারে আজম বলেন, ইসলামী শরিয়াহ মোতাবেক পরিচালিত ইসলামী ব্যাংক দেশের এবং জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশকে সমৃদ্ধশালী করে গড়ে তুলতে এ ব্যাংক অতীতের চেয়ে আরো বেশী ভুমিকা রাখছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীও ইসলামী ব্যাংক এর সার্বিক উন্নয়নের প্রশংসা করছে। আমরাও সাধ্য মতো সততার সাথে  কাজ করে যাচ্ছি। এই অগ্রযাত্রা ধরে রাখার জন্য  আপনাদের সকলের সার্বিক সহযোগিাত একান্ত কাম্য।